৩১ শে মার্চ এর মধ‍্যে সমস্ত পৌরসভাকে হিসেব দিতে হবে জানালেন পুরমন্ত্রী

17th January 2020 কলকাতা
৩১ শে মার্চ এর মধ‍্যে সমস্ত পৌরসভাকে হিসেব দিতে হবে জানালেন পুরমন্ত্রী


আগামী ৩১ মার্চের মধ্যে রাজ্যের সমস্ত পুরসভা গুলিকে কাজের হিসেব দেবার নির্দেশ পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের। শুক্রবার কলকাতা পুরসভায় এইকথা জানান ফিরহাদ হাকিম। তিনি বলেন প্রত্যেকবার দেখাযায় অনেক পুরসভা সময়মতো টাকা খরচ করতে পারছে না। তাই এবার আগেই সেই হিসেব নিয়ে রাখতে চায় পুরদফতর। যদি কোন পুরসভা বরাদ্ধ অর্থ খরচ না করতে পারে তাহলে তার নতুন প্রকল্পেও টাকা বরাদ্ধ কমবে। তবে এরসঙ্গে পুরভোটের কোন সম্পর্ক নেই বলেই জানান ফিরহাদ হাকিম। তিনি বলেন তৃণমূল পুরভোটের জন্য তৈরি। তৃণমূল মানুষের কথা বলে। তাই মানুষের উপর আমাদের  ভরসা রয়েছে। মানুষ আগামী পুরনির্বাচনেও আমাদের উপর ভরসা রাখবে বলে জানান তিনি ।

                      ছবি - পিয়ালী ঘোষ





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।